সংবাদ শিরোনাম:
মাভাবিপ্রবিতে বিতর্কে জয়ী জয়ের বিরোধী দল ‘ভগ্নমনস্কতা’ টাঙ্গাইলে প্রবাসীকে ছুরিকাঘাতে হত্যা, গ্রেপ্তার ২ টাঙ্গাইলে জাতীয় আইনগত সহায়তা দিবস উপলক্ষে র‍্যালি ও আলোচনা সভা টাঙ্গাইল পলিটেকনিক ইনস্টিটিউটের উদ্যোগে বর্নাঢ্য র‍্যালী ও অভিভাবক সমাবেশ গোপালপুর উপজেলা পরিষদ নির্বাচনের ভোটগ্রহণ স্থগিত  মাওলানা ভাসানীর মাজারের দানবাক্সে মিলল ২ লক্ষ ৮৩ হাজার টাকা টাঙ্গাইলে বেপরোয়া গতির বালুবাহী ট্রাক্টর কেড়ে নিল সিএনজি যাত্রীর প্রাণ ধনবাড়ী উপজেলা মহিলা ভাইস চেয়ারম্যানে লড়ছেন ;মিনা লিপি মাভাবিপ্রবিতে গুচ্ছ ভর্তি পরীক্ষার্থীদের শরবত পান করালেন নারায়ণগঞ্জ-মুন্সিগঞ্জ এসোসিয়েশন মধুপুরে ইসতিসকার নামাজ ও বিশেষ মোনাজাত অনুষ্ঠিত
মেস ভাড়া মওকুফে লিটনকে শুভেচ্ছা

মেস ভাড়া মওকুফে লিটনকে শুভেচ্ছা

প্রতিদিন প্রতিবেদক মাভাবিপ্রবি : প্রাণঘাতি করোনা ভাইরাস সংক্রমণ সময়কালে মাওলানা ভাসানী বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থীদের মেস ভাড়া মওকুফ করায় মেস মালিক লিটনকে ফুলেল শুভেচ্ছা জানিয়েছেন বায়োটেকনোলজি এন্ড জেনেটিক ইঞ্জিনিয়ারিং বিভাগের শিক্ষক প্রফেসর ড. মোঃ মাসুদার রহমান।

বৃহস্পতিবার (২৫ জুন) বেলা ১১টায় বায়োটেকনোলজি এন্ড জেনেটিক ইঞ্জিনিয়ারিং বিভাগের চেয়ারম্যানের কক্ষে এ ফুলেল শুভেচ্ছা প্রদান করা হয়।

প্রফেসর ড. মোঃ মাসুদার রহমান জানান, বর্তমান পরিস্থিতিতে অধিকাংশ শিক্ষার্থী বিভিন্ন সমস্যার  পাশাপাশি আর্থিক সংকটে ভুগছে। এই করোনাকালীন সময়ে লিটন ভাইয়ের উদ্যোগ সত্যিই  প্রশংসনীয়।

বিশ্ববিদ্যালয়ের শিক্ষক হিসেবে ব্যক্তিগতভাবে  ও শিক্ষার্থীদের পক্ষে লিটন ভাইকে আন্তরিক ধন্যবাদ জানাই এবং তার প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করছি ।

বিশ্ববিদ্যালয়ের বেশিরভাগ শিক্ষার্থী টিউশন করিয়ে নিজেদের পড়ালেখার খরচের পাশাপাশি বাড়িতে টাকা পাঠায়। অসচ্ছল শিক্ষার্থীদের জন্য আমাদের  শিক্ষকগণ এবং  বিশ্ববিদ্যালয় প্রশাসন  বিভিন্নভাবে সহযোগিতা করছেন।

সকল মেস মালিকদের প্রতি আমার অনুরোধ থাকবে আপনারা  শিক্ষার্থীদের মেস ভাড়া যতটুকু সম্ভব মওকুফ করে এই দুর্যোগকালীন সময়ে  আমাদের শিক্ষার্থীদের সহযোগিতা করুন। 

প্রফেসর ড. মোঃ মাসুদার রহমান বায়োটেকনোলজি এন্ড জেনেটিক ইঞ্জিনিয়ারিং বিভাগের চেয়ারম্যান ও শিক্ষক সমিতির সাধারন সম্পাদক।

মেস মালিক মোঃ মাছুম সরকার লিটন জানান, আমি মাসুদার স্যারকে আন্তরিক ধন্যবাদ জানাই। স্যারের ফুলেল শুভেচ্ছায় আমি সত্যিই অনন্দিত  এবং এই শুভেচ্ছা নিঃসন্দেহে আমাদের মেস মালিকদের অনুপ্রেরণা যোগাবে এবং অন্য সকল মেস মালিকদের এই ব্যাপারে এগিয়ে আসতে উৎসাহিত করবে I 

উল্লেখ্য, প্রাণঘাতি করোনা ভাইরাস সংক্রমণ সময়কালে মাওলানা ভাসানী বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থীদের এপ্রিল মাস থেকে শুরু করে শিক্ষা প্রতিষ্ঠান বন্ধকালীন সময়ের ১৮জন শিক্ষার্থীর প্রতিমাসে নির্ধারিত জনপ্রতি ৮০০/১০০০ টাকা সিট ভাড়া সম্পূর্ণ ভাড়া মওকুফের ঘোষণা দেন টাঙ্গাইল শহরস্থ সন্তোষ পাঁচআনীপাড়া তালহা ছাত্রাবাস মালিক মোঃ মাছুম সরকার লিটন।

খবরটি শেয়ার করুন..

Comments are closed.




© সর্বস্বত্ব সংরক্ষিত । এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি ।
নির্মান ও ডিজাইন: সুশান্ত কুমার মোবাইল: 01748962840